শোকাবহ আগস্টে আশুলিয়া থানা যুবলীগের আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত

0
6

নিজস্ব প্রতিবেদক:সাভারের আশুলিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩আগস্ট) বিকেলে আশুলিয়ার নরসিংহপুর বটতলা এলাকায় থানা যুবলীগের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করা হয়। এসময় ৫০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান (এমপির) উপস্থিতিতে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।

শুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভুঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সুমন আহমেদ ভূইয়া, এ অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকার।

এসময় আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ ইলিয়াস ভূইয়া, মোঃ মাহাবুব সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ ঈসমাইল হোসেন বকুল ভূঁইয়া, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ আমীর হোসেন জয়, মোঃ সোহেল মোল্লা, মোঃ সোহেল সরকার, মোঃ রাজন ভূঁইয়া, মোঃ কাইয়ুম খাঁনসহ আরো অনেকে।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে দেশ অনেক আগেই সোনার বাংলায় রূপান্তরিত হতো। যারা বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি, যারা এই বাংলাদেশের শত্রু, তারা রাতের অন্ধকারে আমাদের স্বপ্নদ্রষ্টাকে নির্মমভাবে হত্যা করেছে। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, যুদ্ধাপরাধী সেই প্রতিক্রিয়াশীল শক্তি এখনও সোচ্চার রয়েছে। তাদেরকে বাংলার মাটি থেকে চিরদিনের জন্য নির্মূল করে শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নের প্রত্যয়ে এগিয়ে যেতে হবে।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারবর্গ এবং ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফিরত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here