ঢাকার জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম।

0
13

শাকিল শেখ 

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা জেলা পুলিশের মাসিক কল্যাণ, প্রশাসনিক ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠানে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম।

শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম।

এর আগে গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে ঢাকা জেলার মিলব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স রুমে পর পর দুই বারের (নভেম্বর ও ডিসেম্বর) শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পুলিশ সুপার জনাব মোঃ আসাদুজ্জামান, পিপিএম (বার)।

জেলা পুলিশ সূত্র জানায়, উক্ত মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মো: আসাদুজ্জামান, পিপিএম (বার)। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ নূর আলম, পিপিএম।

এসময় আইন-শৃঙ্খলা রক্ষা,অপরাধ দমন,
অপরাধীদের গ্রেপ্তার, মামলা গ্রহণ, বিচারে সহায়তা, সড়ক শৃঙ্খলা ও ভিআইপি নিরাপত্তা-প্রটোকল, গোয়েন্দা তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়াসহ অনেক দায়িত্ব পালন করে সার্বিক বিবেচনায় ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম কে শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত করা হয়েছে। তিনি গত বছর ২০২২ এর
নভেম্বর ও ডিসেম্বর মাসের ঢাকার জেলার শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) হিসেবে বিশেষ সম্মাননা স্মারক পান।