পূর্ব শত্রুতার জেরে নালিতাবাড়ীতে নাটকীয়তার সৃষ্টি।

0
13

আমিরুল ইসলাম,

শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বেকিকুড়া গ্রামের মরহুম সিরাজ আলীর পুত্র আমীর হোসেন ও একই গ্রামের বিএডিসির অনুমোদিত নলকুপের মালিক ইব্রাহীমের মধ্যে সেচ ও জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এনিয়ে নাটকীয় ঘটনার সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।
এলাকাবাসী জানান, পূর্বের ঘটনার জের ধরে চলতি ২০২২ সালের গত ১ জানুয়ারি আমীর হোসেন, আব্দুস ছালাম সহ অন্যান্যরা ইব্রাহীমের পুত্র মজিবর রহমানকে আঘাত করে। এতে তার মাথায় জখম হলে আহত হয়। অত:পর এ বিষয়ে বিজ্ঞ সিআর আমলী আদালত, নালিতাবাড়ী শেরপুরে গত ১২/০১/২০২২ তারিখে আমীর হোসেন, আব্দুস সালাম সহ অন্যান্যদের বিরুদ্ধে ইব্রাহীম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এতে ইব্রাহীম ও আমীর হোসেনের দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে।
গত ২৩ ডিসেম্বর বিকেল অনুমান সারে ৩টায় আমীর হোসেন পূর্বের সরকারী হালটসহ তার জমিতে মাটি কাটা শুরু করে। এতে এলাকাবাসির স্বার্থে ইব্রাহীম তার ভাই, পুত্র ও এলাকাবাসী সরকারী হালট কাটতে নিষেধ করে। এতে উভয়পক্ষের মধ্যে বাক-বিতন্ডতা হয়। পরে গ্রাম বাসী উভয় পক্ষকে থামিয়ে দেয়। যে যার মতো বাড়িতে চলে যায়। মজিবর রহমান সহ ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীরা বলেন, ঘটনাস্থলে কোনো মারামারি না হলেও আমীর হোসেন শেরপুর সদর হাসপাতালে রাত ৮টায় মাথায় আঘাত নিয়ে ভর্তি হয়। যা নাটকীয় ও রহস্যজনক। এ বিষয়ে জানতে চাইলে আমীর হোসেনের মা ও তার পরিবার মাথায় আঘাতের ঘটনার কোনো সদোত্তর দিতে পারেননি।