কুড়িগ্রামের শ্রেষ্ঠ থানা হিসাবে রৌমারী নির্বাচিত

0
10

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রায় সন্মানিত নাগরিকদের দোরগোড়ায় প্রোএকটিভ পুলিশি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। এসভায় কুড়িগ্রামের রৌমারী উপজেলাধীন রৌমারী থানাকে ‘শ্রেষ্ঠ থানা’ হিসাবে নির্বাচিত করা হয়। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকালের দিকে পুলিশ লাইনে কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মাহফুজুল ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
জানাগেছে, পুলিশি সেবার মান উন্নয়ন ও সন্মানিত নাগরিকদের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে অভ্যন্তরীন শৃঙ্খলা, দক্ষতা, পেশাদারিত্ব ও কল্যাণের নিমিত্তে কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক সভায় পুলিশি দায়িত্ব পালনে নভেম্বর /২০২২ মাসে বিভিন্ন ক্ষেত্রে পেশাদারিত্ব ও প্রশাসনিক কর্মকান্ডে ভালো অবদান রাখায় মোট ১৭ টি ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরষ্কার বিতরণ করেন পুলিশ সুপার। এসময় শ্রেষ্ঠ থানা হিসেবে রৌমারী থানার অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার পুরষ্কার গ্রহণ করেন।
রৌমারী থানার অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, রৌমারী থানাসহ পূর্বের কর্মস্থলে আমার উপড় অর্পিত দায়িত্ব ও কর্তব্য আমি সবসময় ন্যায় নিষ্ঠার সহিত পালন করার চেষ্টা করেছি এবং করে যাবো যথাসাধ্য। একটি অনুপ্রেরণা নাম এই পুরষ্কার। এই পুরষ্কারের মধ্যদিয়ে নবসৃষ্টির উদ্যমে দুর্বার গতিতে রৌমারীর বুকে পুলিশের সুনাম উন্নত করার দৃঢ় প্রত্যায়ে কাজ করে যাবো নিরলসভাবে।
এ সভায় আরোও উপস্থিত ছিলেন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ সুমন রেজা, সকল থানা, ইউনিট ইনচার্জ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য বৃন্দ।