তিতাসে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার।

0
4

মোঃ জুয়েল রানা,

তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার তিতাস উপজেলায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহাবৃদ্ধি গ্রামের ছাদির মিয়ার বাড়ির আতাফল গাছ থেকে এই ঝুলন্ত  লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধু ওই গ্রামের ছাদির মিয়ার ছেলে  সেলিম মিয়ার স্ত্রী তসলিমা আক্তার (৩৪)।

নিহতের ছেলে রমজান(১৪) বলেন, তার বাবা সেলিম মিয়া(৪২) একজন ইয়াবা সেবনকারী।
রাতে বাবার শার্টের পকেটে অনেক গুলো ইয়াবা পায়, এই নিয়ে মায়ের সাথে বাবার তর্কাতর্কি হলে একপর্যায়ে বাবা মাকে মারধর করে। এই রাগে মা আত্মহত্যা করেছে।

শাহাবৃদ্ধি গ্রামের বাসিন্দা মোস্তাক ভূইয়া বলেন, সেলিম একজন মাদক সেবী। তার মাদক সেবনে বাঁধা দেওয়ায় তার স্ত্রীকে মারধর করে এবং এই কারনে রাগে আত্মাহত্যা করেছে বলে ধারনা করছি।

ইউপি সদস্য আজহার ভূইয়া বলেন, আমি খবর পেয়ে সাথে সাথে পুলিশকে খবর দেই। পুলিশ  সকালে  ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। কি কারনে আত্মহত্যা করতে পারে জানতে চাইলে তিনি বলেন, নিহত তাসলিমার স্বামী সেলিম একজন ইয়াবা সেবনকারী। শুনেছি ইয়াবা সেবনে বাঁধা দেওয়ায় তাসলিমাকে মারধর করার কারনেই আত্মহত্যা করেছে।

তিতাস থানা উপপরিদর্শক (এস আই) আব্দুল করিম বলেন, আমি খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসছি এবং ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করা হয়েছে।