আশুলিয়ায় ডিবি’র অভিযানে ৩ মাদক ব‍্যবসায়ী গ্রেপ্তার।

0
11

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

সাভারের আশুলিয়া থেকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে কুখ্যাত তিন মাদক ব্যবসায়ী আটক।এসময় তাদের কাছ থেকে ৩০০(তিনশত) পিছ ইয়াবা ট‍্যাবলেট উদ্ধার করা হয়েছে।

ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজুল ইসলাম বিপ্লব সোমবার (১২ই ডিসেম্বর )দুপুরে প্রেস কনফারেন্স এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

রবিবার ১১ই ডিসেম্বর দিবাগত রাতে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র উপ-পরিদর্শক (এস আই)শেখ ফরিদ ও উপ-পরিদর্শক (এস আই) জহিরুল  ইসলামের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন আশুলিয়া গাজীরচট এলাকার মৃত্যু জাহিদুল ইসলামের ছেলে মোঃ রনি (৩৩),জামালপুর জেলার সদর থানার মোঃ দুলাল মিয়ার ছেলে আনিসুর ইসলাম (৩২),ঝিনাইদহ জেলার মহেষপুর থানার শেখ সিরাজুল ইসলামের ছেলে মোঃ সেলিম রেজা( ২৭)।এরা আশুলিয়ার বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে এই মাদক ব‍্যাবসা করে আসছিল।

এ ব‍্যাপারে, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি)রিয়াজুল ইসলাম বিপ্লব জানান,আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।