আশুলিয়া প্রেসক্লাবের বার্ষিক ব‍্যাডমিন্টন শুরু হতে যাচ্ছে ২৯ নভেম্বর।

0
25
মোঃসোহান আহমেদ সানাউল।
নিজস্ব প্রতিনিধিঃ

সৃজনশীল সাংবাদিকতায় বিশ্বাসী সাংবাদিকদের প্রাণের সংগঠন আশুলিয়া প্রেসক্লাব।যা দেশের স্বনামধন্য সাংবাদিক সংগঠনের মধ্যে অন্যতম সাংবাদিক সংগঠন হিসেবে বেশ পরিচিত। তাই এই প্রেসক্লাবের সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহের পাশাপাশি শারীরিক ও মানসিক দিক থেকে উৎফুল্ল করার জন্য প্রতিবছরের ন্যায় এবছরও ২৯ নভেম্বর ২০ ২২ তারিখে বার্ষিক ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।এছাড়াও উদ্ভোধনি অনুষ্ঠানে সকল সদস্যদের জন্য রয়েছে প্রীতিভোজের বিশেষ আয়োজন।

আগামী ২৯ নভেম্বর (মঙ্গলবার) বিকেল ৪ ঘটিকায় আশুলিয়া প্রেসক্লাবের সামনে এই খেলা আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে।এই খেলার আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করবেন আশুলিয়া প্রেসক্লাবের সম্মানিত সুযোগ্য সভাপতি জনাব মোজাফফর হোসেন (জয় )ও সম্মানিত সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লিটন।এই খেলার সার্বিক তত্ত্বাবধানে থাকবেন আশুলিয়া প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম মানিক।প্রতিবছরের মত এ বছরেও গোলাপ,শাপলা,বেলি ও রজনীগন্ধা এই চারটি গ্রুপে বিভক্ত হয়ে সদস্যরা এই খেলায় অংশগ্রহণ করবেন।
এই খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রেসক্লাবের সকল সদস্যদের উপস্থিত হয়ে খেলায় অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন আশুলিয়া প্রেসক্লাবের সম্মানিত সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম।