আশুলিয়ায় ডিবির অভিযানে অস্ত্র সহ মাদক ব‍্যবসায়ী গ্রেপ্তার।

0
12

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিনিধিঃ

আশুলিয়ায় গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে একটি আগ্নেয়াস্ত্র (সুটারগান) ও ৪০০ পিস ইয়াবাসহ এক জনকে গ্রেপ্তার করেছে।গ্রেপ্তার হওয়া স্বপন হোসেন (২৭) একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (২৬ নভেম্বর) বেলা ১২টায় সাভার ডিবি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান , শুক্রবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে আশুলিয়ার চাঁনগাও এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক ব‍্যবসায়ী স্বপন হোসেন আশুলিয়ার চাঁনগাও এলাকার মাছুম মাদবরের ছেলে।তিনি নিজ বাড়িতে রিকশার গ্যারেজের পাশাপাশি মাদকের ব্যবসা পরিচালনা করতেন।

ডিবি পুলিশ জানায়, ঢাকা জেলা ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার চাঁনগাও এলাকায় অভিযান পরিচালনা করে প্রথমে স্বপনের ঘর থেকে ১০০পিস ইয়াবা উদ্ধারসহ তাকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞেসাবাদ করা হলে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও ৩০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব‍্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃরিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, সাভারে আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। তারই অংশ হিসেবে আজ এসআই মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে মাদক ও অস্ত্র উদ্ধার করতে সক্ষম হই। প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে, আটক স্বপন দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসার সাথে জড়িত রয়েছে। যদিও তার মুখে দাড়ি রয়েছে কিন্তু তিনি সেই লেবাসের আড়ালে কাজ করতো।তার কাছ থেকে যে অস্ত্র উদ্ধার করা হয়েছে সেই অস্ত্র তিনি কি কাজে ব্যবহার করবে তা জানার জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে। তিনি আরও বলেন, এই আসামির নামে আমরা আশুলিয়া থানায় একটি অস্ত্র মামলা ও একটি মাদক মামলা দায়ের করেছি। শনিবার দুপুরে তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।