তিতাসে রাস্তা দিয়ে মালামাল নিতে বাধা, প্রতিবাদ করায় ব্যবসায়ীকে পিটিয়ে আহত।

0
3

মোঃ জুয়েল রানা,

তিতাস (কুমিল্লা)প্রতিনিধিঃ

কুমিল্লার তিতাসে গ্রামের ভিতরের রাস্তা দিয়ে বিল্ডিংয়ের ঢালাই মেশিন, বালু ও সিমেন্ট নিতে বাঁধার দেওয়ার প্রতিবাদ করায় আবুল ড্রাইভার (৪০) নামে এক বয়বসায়ীকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার কলাকান্দি ইউনিয়নের দড়িমাছিমপুর গ্রামের আহম্মদ হাজীর বাড়ীতে। এঘটনায় আহতের বড় ভাই হানিফ মিয়া তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

আহত আবুল ড্রাইভার জানান, আমার বিল্ডিং এর ছাদের ঢালাই কাজের জন্য সিমেন্ট, বালু ও ঢালাই মেশিন গ্রামের চলাচলের রাস্তা দিয়ে আনার সময় আহম্মদ হাজীর ছেলে আজিজ ও ময়নাল বাঁধা প্রদান করেন। তখন আমি তাদের বাড়ীতে গিয়ে কেন বাঁধা দেন জিজ্ঞাসা করলে আহম্মদ হাজীর দুই ছেলে আজিজ ও ময়নাল তেরে এসে আমাকে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে। একপর্যায়ে অজিজ রট দিয়ে আমার মাথায় আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পরি এবং আমার সঙ্গে থাকা রট সিমেন্টের প্রায় ১লক্ষ ৭০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহত আবুলকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি আশঙ্কা জনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।