আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ও মশক নিধন অভিযান।

0
33

নিজস্ব প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম বাস্তববায়নে র‍্যালিসহ পরিচ্ছন্নতা অভিযান পরিচালনার আয়োজন করেন আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন।

শনিবার (২২ অক্টোবর) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সায়েমুল হুদার নির্দেশনায় সচেতনতা মূলক লিফলেট বিতরণ করাসহ কর্মসূচী পালন করা হয়।

নিজ আঙ্গিনা পরিস্কার রাখি”সবাই মিলে সুস্থ থাকি”পরিবেশ রাখি পরিস্কার বন্ধ করি মশার বিস্তার”ডেঙ্গু মুক্ত দেশ চাই,পরিস্কার পরিচ্ছন্নতার বিকল্প নাই” এমন প্রতিপাদ্য স্লোগানে আশুলিয়ার বগাবাড়ী ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানের অফিসের সামনে থেকে র‍্যালিটি বের হয়ে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়ক প্রদক্ষীণ করে বিভিন্ন যানবাহন, দোকানপাটসহ বাইপাইলের কাঁচা বাজারের আড়তে ব্যবসায়ীদের মধ্যে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান,সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সায়েমুল হুদা,আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি ও আশুলিয়া প্রেসক্লাবে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লিটন ও আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাহিদ হাসান শিকদার।

এছাড়াও সহ-সভাপতি মোঃ মোতালেব হোসেন, জিহাদুল ইসলাম, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্শেদ আলী খান পাপ্পু, সহ-সাংগঠনিক সম্পাদক শাজাহান সুজন,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ শুয়েবুর রহমান , ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ লেবুবুর রহমান লেবু, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমীনুল ইসলাম ও সহ-প্রচার সম্পাদক মোঃ মজনু সহ সংগঠনটির অন্যান্য সদস্য বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।