রৌমারী সীমান্তে গুলি,আড়কির আঘাতে আহত যুবক।

0
163

এলাহী শাহরিয়ার নাজিম

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারী উপজেলার নতুন শৌলমারী সীমান্তে ১০৬০/১০৬১’র মাঝামাঝি ভারতীয় ঝালোরচর ক্যাম্পের টহলরত সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) চোরাকারবারিদের লক্ষ করে গুলি ছুড়লে ভয়ে আড়কি থেকে নামতে বাঁশ মাথায় পড়ে এক যুবক আহত হয়েছেন বলে জানা গেছে। আহত যুবক উপজেলার ২নং শৌলমারী ইউনিয়নের নতুন শৌলমারী গ্রামের নজরুল ইসলামের ছেলে বাবলু মিয়া (৩২)।
স্থানীয়রা জানান, ৭ অক্টোবর শুক্রবার দিনগত রাত কয়েকজনের সঙ্গে ভারতের ঝালোরচর এলাকায় কাটাতারের কাছে যান বাবলু। আনুমানি রাত ৩ টায় বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ করে গুলি ছুড়লে ভয়ে আড়কির বাঁশের উপরে থাকা বাবলু মিয়া নামার সময় বাঁশের এক অংশ ভেঙ্গে মাথার উপর পড়ে আঘাত পান তিনি। পরে সহযোগীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায়।
শৌলমারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার সোনা মিয়া বলেন, বিএসএফের ছুড়া গুলির সামান্য আঘাতে বাবলু মিয়া আহত হয়েছে বলে আমি যেনেছি।
চরের গ্রামের সাবেক মেম্বার আয়নাল হক বলেন, আহত ব্যাক্তি বাবলুর বাড়ির নিকট দিয়ে আসার সময় শুনতে পাই সীমান্তে আড়কির বাঁশ মাথায় লেগে আহত হয়েছে বাবলু। পড়ে যানতে পাড়ি ঝালোরচর ক্যাম্প টহলরত বিএসএফ গুলি ছুড়েছিল। ভয়ে আড়কির বাঁশ থেকে নামার সময় বাঁশের এক অংশ ভেঙ্গে মাথায় পড়ে আঘাত লাগে। তবে বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
গয়টা পাড়া বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার ওসমান গণী বলেন, এমন ঘটনা শোনার পর ঘটনা স্থলে গিয়েছিলাম। পারিবারিক ঘটনায় ভাইয়ে ভাইয়ে কোন্দোলেই মারামারির এক পর্যায়ে মাথায় লাঠির আঘাতে বাবলু আহত হয়।
জামালপুর ৩৫ ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোন্তাছের মামুনের সাথে মোবাইল ফোনে বারবার যোগাযোগের চেষ্টা করলে মোবাইল ব্যস্ত দেখায়।