ধামরাইয়ে সাবেক মুখ্যমন্ত্রী ফুটবল টুনার্মেন্ট (২০২২) অনুষ্ঠিত হয়েছে।

0
21

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই ( ঢাকা) প্রতিনিধি!! সাবেক মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী মরহুম আতাউর রহমান খান স্মরণে ধামরাইয়ে ফুটবল টুনার্মেন্ট (২০২২) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৮ অক্টোবর বিকেলে উপজেলার বালিয়া ইউনিয়নের কৃতিসন্তান সাবেক মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী মরহুম আতাউর রহমান খান এর নিজ এলাকায় ওদুদুর রহমান উচ্চ বিদ্যালয় খেলার মাঠ প্রাঙ্গনে এই খেলা অনুষ্ঠিত হয়।

এসময় মোঃ নুরুজ্জামান খান পিন্টু এর সভাপতিত্বে” প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা (২০) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ এমপি।

উক্ত ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন ওদুদুর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি জিনা আম্বারীন খান।

উক্ত খেলায় খাগুটিয়া কিংস এলেভেন ( বনাম) টাঙ্গাইল ফুটবল একাডেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ’খেলায় খাগুটিয়া কিংস এলেভেন কে এক গোলে হারিয়ে বিজয় লাভ করে টাঙ্গাইল ফুটবল একাডেমি। এসময় বিজয়ী দলকে ও পরাজিত দলকে একটি করে ফ্রিজ পুরুষ্কার দেওয়া হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আলীম খান সেলিম, ব্যারিস্টার জিসান খান, ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ধামরাই উপজেলা কৃষক লীগের আহবায়ক ও বালিয়া ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ আহম্মদ হোসেন, বালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মজিবর রহমান, আমতা ইউপি চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন। ধন্যবাদান্তে বালিয়া জাগৃতি সংঘের সভাপতি কাজি লিটন, ও সাধারণ সম্পাদক মোঃ সোহান খান। খেলাটির সার্বিক পরিচালনায় ছিলেন বালিয়া জাগৃতি সংঘ।