ধামরাইয়ে নান্নার যুবক্রীড়া সংঘ ফুটবল টুনার্মেন্ট (২০২২) সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

0
116

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই ( ঢাকা) প্রতিনিধি” ঢাকার ধামরাইয়ে নান্নার যুবক্রীড়া সংঘ ফুটবল টুনার্মেন্ট (২০২২) প্রথম সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে নান্নার ঐতিহ্য বাহি খেলার মাঠ প্রাঙ্গনে এই খেলা অনুষ্ঠিত হয়। উক্ত প্রথম সেমি ফাইনাল খেলায় আশুলিয়া স্বরলা ক্লাব জামগড়া (বনাম) কালিয়াকৈর বলিয়াদি যুবসংঘ ক্লাব খেলাটি অনুষ্ঠিত হয়। খেলাটি চ্যাম্পিয়ন ট্রফি একটি মোটরসাইকেল এবং রানার্সআপএ থাকছে একটি রেফ্রিজারেটর ফ্রিজ। খেলাটি দেখতে দূরদূরান্ত থেকে আসা হাজার হাজার মানুষের উপস্থিতিতে জনতার ঢল নেমে আসে। খেলার প্রধান আকর্ষণ ছিল দু’দলে বিদেশী খেলোয়ার। খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে দেশি ও বিদেশী খেলোয়াররা। তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজার হাজার দর্শক

উক্ত খেলায় কালিয়াকৈর বলিয়াদি যুবসংঘ ক্লাবকে ৩ গোলে পরাজিত করে। আশুলিয়া স্বরলা ক্লাব জামগড়া ফাইনালে উর্তিন হয়েছেন।এসময় খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নান্নার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নান্নার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল বাশার বাদশা মোল্লা, নান্নার যুবক্রীড়া সংঘের সভাপতি মোঃ আল মামুন রোমান মোল্লা, এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্নার ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা।নান্নার যুবক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক এ্যডভোকেট মোঃ আরিফুল ইসলাম ( ইউসুব) এর সঞ্চালয়ে আরও উপস্থিত ছিলেন নান্নার ইউনিয়ন আওয়ামী লীগের ১ নং সদস্য মোঃ ওমর খৈয়াম, আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন টিপু, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল সালাম মোল্লা, লন্ডন প্রবাসি জাহাঙ্গীর আলম, নান্নার ইউপি মেম্বার মোঃ নুরুল হক ঠান্ডু, নান্নার ইউপি মেম্বার মোঃ হাফিজুর রহমান হাফিজ, যুবক্রীড়া সংঘের সকল সদস্য সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।