ধামরাইয়ে (সিআইপি) আহম্মদ আল জামান এর (৬৪ তম) জন্মদিন পালন।

0
9

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই ( ঢাকা) প্রতিনিধি!! ঢাকার ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের ডালি পাড়ার কৃতিসন্তান আন্তর্জাতিক বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও দানবীর বীরমুক্তিযোদ্ধা ( সিআইপি) আহম্মদ আল জামান এর (৬৪ তম) জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে কুশুরা ডালিপাড়া অবস্থিত আব্দুল আজিজ জামিয়া ইসলামিয়া ও আমেনা জামান বালিকা মাদ্রাসা।এবং মুস্তি বেপারি বালক এতিমখানা ও জহুরুন নেছা বালিকা এতিমখানা মাদ্রাসার আয়োজনে এই জন্মবার্ষিকী পালন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে “সিআইপি” বীরমুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান, তিনি বলেন- আমি একজন মুক্তিযোদ্ধা আমার পরিবারের সকল সদস্যই মুক্তিযোদ্ধা, আমার মা মুক্তিযোদ্ধাদের ভাত রান্না করে খাওয়াতো আমাদের বাড়ীতে। আমি অনেক ছোট সময় মুক্তি যুদ্ধে অংশ গ্রহণ করি। আমি সবসময় বিভিন্ন সেবা মূলক ও ধর্মীয় প্রতিষ্ঠানে সবসময় সহযোগীতা করে থাকি। আল্লাহতায়ালা আমাকে যত দিন বাঁচিয়ে রাখে আমি ততদিন মসজিদ মাদ্রাসা এবং বিভিন্ন এতিমখানায় দান করে যাবো। কারন মৃত্যুর পর মানুষ সাথে করে কিছুই নিতে পারবে না শুধু নেক আমল ছারা, ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য কিছু করতে পারলে আমার খুব ভালো লাগে।

এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মোহাদ্দেস হোসেন, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম, ধামরাই পৌর
আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, ধামরাই পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্র লীগের সাবেক ভিপি হাবিবুর রহমান হাবিবসহ আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।