ফেসবুকে মহানবী (সা.) সম্পর্কে কটূক্তি কারি ঝিনাইদহের যুবক গ্রেফতার।

0
34

মোঃ জাকির হোসেন

ঝিনাইদহ(শৈলকূপা) প্রতিনিধি:

বিশ্বের প্রতিটি মুমিন মুসলমানদের হৃদয়ের স্পন্দন কলিজার টুকরা মহানবী (সা.) সম্পর্কে সামাজিক যোগাযোগামাধ্যম ফেসবুকে কটূক্তির অভিযোগে ঝিনাইদহে হাসান মেহেদী নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে তাকে ঢাকা থেকে আটক করে পুলিশের সাইবার ক্রাইম দল। রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে জেলা পুলিশের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আশিকুর রহমান এই খবর নিশ্চিয়তা প্রদান করেন।গ্রেফতার কৃত যুবক ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানার নারায়ণকান্দি গ্রামের মৃত ইউসুফের ছেলে।

ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, বর্তমানে তিনি রাজধানী ঢাকার এক পোশাক কারখানায় চাকরিরত রয়েছেন । গত শুক্রবার হাসান মেহেদী ফেসবুক পোস্টের কমেন্টে নিজের মন্তব্যে মহানবী সা. সম্পর্কে কটূক্তি করেন।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় তার মন্তব্যের স্ক্রিনশট ছড়িয়ে পড়লে ক্ষোভ দেখা দেয়। এই ঘটনায় হরিণাকুণ্ডু থানায় গত শনিবার বাদী হয়ে মামলা করেন হরিণাকুণ্ডু ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা তৈয়বুর রহমান।

জানা যায়, দণ্ডবিধির ২৫৫(ক), ১৫৩(ক) ও ৫০০ ধারায় এই মামলা লিপিবদ্ধ হওয়ায় অভিযুক্ত হাসান মেহেদীকে ঢাকা থেকে গ্রেফতার করে পুলিশ।