রৌমারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

0
1

এলাহি শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারীতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, সকল নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি, গণপরিবহন খাতে ভাড়া বৃদ্ধি, বিদ্যুতের অসহনীয় লোডশেডিং, ভোলা ও নারায়নগঞ্জে বর্বরোচিত হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রৌমারী উপজেলা বিএনপি। শনিবার বেলা ১১টার দিকে দলিয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিয়াউর রহমানের স্মৃতিবিজড়িত মুক্তিযুদ্ধের প্রশিক্ষণ কেন্দ্র ঐতিহাসিক চাঁনমারীতে এসে সমাবেশ করে সংগঠনটি।
উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আজিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ।
বক্তারা সরকারের কাছে দাবি করে বলেন, জ্বালানী তেলসহ সকল নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য কমিয়ে জনগণের ক্রয় ক্ষমতায় আনতে হবে এবং পরিবহনের ভাড়া কমাতে হবে। বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ের কবল থেকে রক্ষা করতে হবে। ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদলের নূরে আলম, স্বেচ্ছাসেবক আব্দুর রহিম ও নারায়নগঞ্জে যুবদল কর্মী শাওনের হত্যাকারীদের দ্রæত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান বক্তারা।
এসময় রৌমারী উপজেলার অন্তর্ভুক্ত ৬টি ইউনিয়ন বিএনপিসহ উপজেলা বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।