ঢাকার ধামরাইয়ে আর্চ ফুটবল টুনার্মেন্ট ১ (২০২২) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

0
12

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই ( ঢাকা) প্রতিনিধি” ঢাকার ধামরাইয়ে আর্চ ফুটবল টুনার্মেন্ট ১ (২০২২) ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থানী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ এমপি।

৯ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে আমছিমুর বনলতা স্পোর্টিং ক্লাবের আয়োজন’ আমছিমুর সেসিপ মডেল হাইস্কুল মাঠ প্রাঙ্গনে এই খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় বাইশাকান্দা ইয়াং স্টার ক্লাব (বনাম) চাপিল উদীয়মান নবীন সংঘ ক্লাব খেলাটি অনুষ্ঠিত হয়। এসময় খেলাটিতে দুই দলই শক্তি শালী খেলোয়াড় হিসেবে বিবেচিত হওয়ায়। দুই দলই একটি করে গোল দেওয়ায় খেলাটি ডো হয়। এবং খেলাটি টাইব্রেকার নিরসস্থপতি হয়। এসময় বাইশাকান্দা ইয়াং স্টার ক্লাবকে হারিয়ে। ৫ এবং ৬ গোলের ব্যবধানে বিজয় লাভ করেন। চাপিল উদীয়মান নবীন সংঘ ক্লাব। এসময় বিজয়ী দলকে একটি ফ্রিজ ও পরাজিত দলকে একটি এলইডি টিভি দিয়ে পুরস্কৃত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থানী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ এমপি।

এসময় খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব।উক্ত খেলার সভাপতিত্ব করেন বনলতা স্পোর্টিং ক্লাবের আজীবন সভাপতি মাহ্ফুজল হক শাহীন।

প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য প্রদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মাসুদ। ধামরাই উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আহম্মদ হোসেন, বাইশাকান্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মাসুদ রানা, ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোরছালিম সরদার, পৌর কাউন্সিলর আমিনুল ইসলাম গার্নেল সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।