রৌমারীতে স্যানিটেশন টয়লেটের শুভ উদ্বোধন। 

0
25
এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দাঁতভঙ্গা  ইউনিয়নের ১নং ওয়ার্ডে, বন্যাকালিন সময়ে নিরাপদ ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করণে গাছবাড়ী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ৩ কক্ষ বিশিষ্ট টয়লেট নির্মাণ কাজ সম্পন্ন হওয়ার পরে শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার (৩ সেপ্টেম্বর ২০২২ ইং) বেলা ১২টার দিকে রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদা আক্তার সৃতি (ভারপ্রাপ্ত )। প্রধান অতিথি হিসেবে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
 আরও উপস্থিত ছিলেন ১নং দাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান সুরুত জামাল  (ভারপ্রাপ্ত ),ইউপি সচিব রোকনুজ্জামান রোকন, ইউপি সদস্য হাবিবুর রহমান হাবিব, মিজানুর রহমান মিজান, আবুল হোসেন, মমিনুল ইসলাম মমিন, মোছাঃ মোনা বেগম,
লজিক প্রকল্পের উপজেলা ফ্যাসিলিটেটর নজরুল ইসলাম,দাঁতভাঙ্গা ইউনিয়ন কমিউনিটি মোবিলাইজেশন ফ্যাসিলিটেটর সিএমএফ এরশাদুল হক ও সুমনা পারভীনসহ এলাকাবাসি।
লোকাল গর্ভনমেন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেট চেইনঞ্জ (লজিক) প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থ বছরে, ৭ লক্ষ টাকা ব্যয় ২৫৬ জন শিক্ষার্থী, শিক্ষক কর্মচারী ও অভিভাবকদের জন্য,বন্যাকালিন সময়ে নিরাপদ ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের শুভ উদ্বোধন করা হয়েছে।