রৌমারীতে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরুষ্কার বিতরণ।

0
104

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহের পুরুষ্কার বিতরণ করা হয়েছে । ২৯ আগস্ট (সোমবার) সকাল ১১ টার দিকে উপজেলা প্রসাশন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে মোট ৫২টি পুরস্কার বিতরণ করা হয়।
বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন, রৌমারী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম রাসেল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, ক্রীড়া ও যুব বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আইবুল ইসলাম।
এসময় প্রতিষ্ঠান পর্যায়ে পুরস্কার গ্রহণ করেন, রৌমারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, যাদুরচর মডেল ডিগ্রী কলেজ, সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়, নুরপুর রহমানীয়া দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসা। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান এসএম হুমায়ুন কবির(কারিগরি), আমিনুল ইসলাম (কলেজ), মোকছেদ আলী (মাদ্রাসা) ও আবু হোরায়রা (স্কুল)। শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক মিজানুর রহমান (কারিগরি), আঞ্জুমান আরা (কলেজ), আনোয়ারুল ইসলাম (মাদ্রাসা) ও আমিনুল ইসলাম (স্কুল)। শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক মোয়াক্ষের আলম।
এছাড়াও শ্রেষ্ঠ শিক্ষার্থীর সম্মাননা পুরস্কার গ্রহণ করেন, রৌমারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর রেজওয়ানা খাতুন ও রৌমারী সিজি জামান স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী উর্মী আক্তার।