রৌমারীতে গাছ চাপায় স্কুল ছাত্র নিহত,আটক-৩।

0
392

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারীতে গাছের নিচে চাঁপা পড়ে আব্দুল্লাহ আল নোমান রাব্বি (১২) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার চর শৌলমারী ইউনিয়নের পাখিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্র উপজেলার চরশৌলমারী ইউনিয়নের ঘুঘুমারী গ্রামের শাহ্ আলমের ছেলে ও চর শৌলমারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্র।
পরিবার ও স্থানীয়সূত্রে জানা যায়,সকালে নানাবাড়ি (বাইটকামারী) থেকে বিদ্যালয়ের উদ্দ্যেশ্যে বাই সাইকেল যোগে রওনা হয় রাব্বি। এসময় পাখিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গেলে অতর্কিতভাবে গাছ কাটতে থাকা কাঠুরিয়াদের একটি গাছ আকস্মিকভাবে তার (রাব্বি)উপর আঘাত হানে।পরে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সাথে জড়িত ৩জনকে আটক করে পুলিশ। আটকৃতরা হলেন, উপজেলার চর শৌলমারী ইউনিয়নের পাখিউড়া গ্রামের দানেজ উদ্দিনের পুত্র খাদেম আলী (৩০),পূর্ব খেদাইমারী গ্রামের আক্তার আলীর পুত্র মাইদুল ইসলাম (৩৮) ও একইগ্রামের মজিবর রহমানের পুত্র কামাল হোসেন (৩৪)।
কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা.মাসুদ কবীর জানান, হাসপাতালে নিয়ে আসার আগে তার(রাব্বি) মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয় বলেও জানান তিনি ।
রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার বলেন, এঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।