ধামরাইয়ে ঈশান নগর খেলার মাঠ শেখ রাসেল স্টেডিয়াম হবে বললেন। স্থানীয় এমপি বেনজির আহমেদ।

0
19

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই (ঢাকা) প্রতিনিধি” ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নের ঈশান নগর খেলার মাঠ প্রাঙ্গনে” বঙ্গবন্ধু ফুটবল টুনার্মেন্ট (২০২২) উপলক্ষে জিকে স্পোর্টিং ক্লাব (বনাম) মিতরা সিঙ্গাইর একাদশ ক্লাবের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২০ আগষ্ট বিকেলে ঈশান নগর খেলার মাঠ প্রাঙ্গনে” জিকে স্পোর্টিং ক্লাব (বনাম) মিতরা সিঙ্গাইর একাদশ ক্লাবের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা (২০) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ এমপি।
খেলাটির প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ কফিলউদ্দিন। সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মহসিন খান। প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা। ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, কুল্লা ইউপি চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান,সুয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজয় চন্দ্র সাহা, সহ আরও অনেকে।

উক্ত খেলায় মিতরা সিঙ্গাইর একাদশ ক্লাবকে দুই গোলে হারিয়ে জিকে স্পোর্টিং ক্লাব বিজয় লাভ করেন। এসময় বিজয়ী দলকে একটি ফ্রিজ ও পরাজিত দলকে একটি এলইডি টিভি দিয়ে পুরস্কৃত করেন প্রধান অতিথি, এসময় তিনি বলেন- ঈশান নগর মাঠ একটি ঐতিহ্য বাহি খেলার মাঠ। এই মাঠ নিয়ে আমরা পরিকল্পনা করেছি অতি শ্রীগ্রই এই মাঠ শেখ রাসেল মিনি স্টেডিয়াম খেলার মাঠ হবে। অতি দ্রুত সময়ের মধ্যে এই মাঠ স্টেডিয়ামে রুপ নিচ্ছে। ধামরাইয়ের সর্বপ্রথম এইখানে শেখ রাসেল নামে মিনি স্টেডিয়াম হবে। এখেলায় ঈশান নগর চর দেলধা সুর্যমূখী যুব সংঘ ক্লাবের সার্বিক তত্ত্বাবধানে শুভেচ্ছা জ্ঞাপন করেন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ আব্দুল হালিম। খেলায় দূরদূরান্ত থেকে খেলা দেখতে অচ্ছুত জনতার ঢল নেমে আসে।