ধামরাইয়ে ৫ টি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর উন্মোচন করেন স্থানীয় এমপি।

0
10

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই (ঢাকা) প্রতিনিধি” ঢাকার ধামরাইয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় তলা বিশিষ্ট ৫ টি ভবনের শুভ ভিত্তি প্রস্তর ফলক উন্মোচন করেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ।

৭ ই আগষ্ট রবিবার প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে ৫ টি প্রাইমারী স্কুলের ভিত্তি প্রস্তর হলো, বাইশাকান্দা ইউনিয়নে ৩ টি, ভাড়ালিয়া ইউনিয়নে ১ টি ও পৌর সভায় ১ টি ভবনের শুভ ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে। এসময় নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন কালে। ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ এমপি তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন কারন তিনি যেনো দীর্ঘ জীবী হন। তিনি মানুষের জীবনমান উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচী গ্রহনের মাধ্যমে কাজ করছে সরকার। এরই ধারাবাহিকতায় গত কয়েক বছরে মানুষের চাহিদা মোতাবেক রাস্তা-ঘাট, কালভার্ট-ব্রিজ, মসজিদ, মন্দির, গীর্জা, স্কুল-কলেজ-মাদ্রাসাসহ ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখতে আরো উন্নয়ন প্রকল্প গ্রহন করেছে আওয়ামী লীগ সরকার। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে। আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় এনে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন।
এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সানোরা ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, ভাড়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাআলম,সহ যুবলীগ ছাত্র লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন