আবারও ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন খৃষ্টান পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাস।

0
9

মোঃসোহান আহমেদ সানাউল

বিষেশ প্রতিনিধিঃ

সাভারের খৃষ্টান ধর্মালম্বি পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাস আবারও ধর্মীয় সৌহার্দ্যের দৃষ্টান্ত স্থাপন করলেন। সাভারের উত্তরণ পল্লীতে অবস্থিত ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের বাবা মায়ের নামে নির্মিত রাবেয়া আলী জামে মসজিদে ইমাম ও মুসল্লিদের মাঝে জায়নামাজ বিতরণ করেছেন এই পুলিশ কর্মকর্তা।এর আগে মুসলমান ধর্মাবলম্বীদের পবিত্র গ্রন্থ আল কুরআন বিতরণ করে সর্বস্তরের মানুষের কাছে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

বুধবার (২৭ জুলাই) দুপুরে উত্তরণ পল্লীতে আয়োজিত এক অনুষ্ঠানে স্থানীয় সাংসদ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী অধ্যাপক ডা: এনামুর রহমান এবং ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের হাত দিয়ে এসব জায়নামাজসহ বিভিন্ন ধর্মীয় আনুষাঙ্গিক সামগ্রী উক্ত মসজিদের ইমাম হাফেজ জুনায়েদ আহমেদের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত অতিথিগণ সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন মাকারিয়াস দাসের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

এ ব্যাপারে রাবেয়া আলী জামে মসজিদের ইমাম হাফেজ জুনায়েদ আহমেদ বলেন, আমার জীবনে প্রথম ইসলামের প্রতি কোন ভিন্ন ধর্মাবলম্বী একজন পুলিশ কর্মকর্তার এমন ভালবাসা দেখেছি। শুধু এবারই নয় এর আগেও তিনি আমাদের মসজিদসহ দেশের বিভিন্ন মসজিদে পবিত্র ধর্মগ্রন্থ আল কুরআন , মাদ্রাসা শিক্ষার্থীদের পোশাক, শিক্ষা সরঞ্জামসহ নানা উপহার সামগ্রী প্রদান করেছেন । এরই ধারাবাহিকতায় এবার আমাদের মসজিদে তিনি খুবই উন্নতমানের জায়নামাজ উপহার হিসেবে দিয়েছেন। আমরা অনেক আনন্দিত এমন উপহার পেয়ে।