আশুলিয়ায় ট্রলার ডুবির ঘটনায় অন্তঃসত‍্ব‍া নারীর মরদেহ উদ্ধার।

0
10

মোঃসোহান আহমেদ সানাউল

বিশেষ প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় অতিরিক্ত যাত্রী বহনের কারণে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।নৌযোগে তুরাগ নদী পারাপারের সময় ট্রলার ডুবিতে রোজিনা বেগম (২২) নামের এক অন্ত:সত্বা নারীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (২৫ জুলাই) দুপুর ১২ টার দিকে আশুলিয়ার তৈয়বপুর এলাকায় নৌকাডুবিতে নিখোঁজ ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

এরআগে সকাল ৮ টা দিকে তৈয়বপুরের নদীতে ৩০ থেকে ৩৫ যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়। এসময় সবাই তীরে উঠতে পারলেও নিখোঁজ হন রোজিনা বেগম।

নিহত রোজিনা বেগম রংপুর জেলার বদরগঞ্জ থানার নয়াপাড়া গ্রামের আশিকুর রহমান স্ত্রী। তিনি আশুলিয়ায় একটি পোশাক কারখানা চাকরি করতেন।

ডিইপজেড ফায়ার সার্ভিস জানায়, আশুলিয়ার তৈয়বপুরর তুরাগ নদী পথে নৌকাযোগে জিরাবো যাচ্ছিলেন ৩০-৩৫ জন যাত্রী। নৌকাটি নদীর মাঝাখানে পৌছলে হঠাৎ ডুবে যায়। এসময় সবাই তীড়ে সাঁতার কেটে উঠতে পারলেও অন্তঃসত্বা রোজিনা বেগম নিখোঁজ হন। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে তার মৃতদেহ উদ্ধার করেন।

এবিষয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার ইদ্রিস হোসেন বলেন, তুরাগ নদীতে নৌকা ডুবির খবর পেয়ে ডুবুরি দল অভিযান চালিয়ে নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আর নিখোঁজের কোন তথ্য না থাকায় আমরা অভিযান সমাপ্ত করেছি। নৌকায় অতিরিক্ত যাত্রী উঠানোর কারনে এই নৌকাডুবির ঘটনা ঘটেছে। নদীতে কোন ঢেউ বা স্রোত ছিলো না। নিহতের মরদেহ স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।