ধামরাইয়ে দুইটি রাস্তা একটি ব্রিজের ভিত্তি প্রস্তর ও স্কুলের শুভ উদ্বোধন করা হয়েছে।

0
11

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই (ঢাকা) প্রতিনিধি” ঢাকার ধামরাইয়ে দুইটি রাস্তা পাকা করন। একটি ব্রিজের ভিত্তি প্রস্তর ও একটি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত
ভবনের শুভ উদ্বোধন করেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ। বৃহস্পতিবার ২১ ই জুলাই এলজিইডি এর বাস্তবায়নে। বেলিশ্বর আর’এইচ’ডি কুশুরা জিসি ভায়া মহিশাষী খেয়াঘাট রাস্তায় (৫০০,০০) মিঃ চেইনেজে (২৫,০০) মিঃ আরসিসি গ্রার্ডার ব্রিজ নির্মান কাজের ভিত্তি প্রস্তর। ও গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্প ৩ ( এলআরএলডিপি ) এর আওতায় বাসনা কবরস্থান হতে সানোরা পাকা সড়ক চেইনেজ (০০- ১২৬০) মিটার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর। ও গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্প ৩ ( জিডিপি) এর আওতায় বাইশাকান্দা ইউনিয়নে বাঘাইর হতে সিংশ্রী সড়ক চেইনেজ (০০১০০০) মিটার বিসি দ্বারা উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর। এবং বাইশাকান্দা ইউনিয়নের পটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ এমপি।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সানোরা ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, ধামরাই উপজেলা ইন্জিনিয়ার মোঃ আজিজুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাঃ নাজনীন নাহার, ভাড়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোরছালিম সহ যুবলীগ ছাত্র লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।