রৌমারীতে মহানবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

0
44

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন জিন্দালের মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও তার সহধর্মিণী হযরত আয়েশা (রাঃ) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে কুড়িগ্রামের রৌমারীতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১১ জুন) বাদ আসর রৌমারী কেন্দ্রিয় জামে মসজিদ চত্বর থেকে একটি বিরাট মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভোলা মোড় শাপলা চত্বরে বিক্ষোভ-সমাবেশ করে রৌমারী উপজেলা ধর্মপ্রাণ তাওহিদী মুসলিম জনতা।
বিক্ষোভ সমাবেশে বক্তারা মহানবীকে নিয়ে ভারতের বিজেপি নেতার কট‚ক্তির ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে তারা বলেন, সারা বিশ্বের মুসলমানদের চরমভাবে ক্ষুব্ধ করেছে। ভারতের উচিত বাংলাদেশ থেকে সা¤প্রদায়িক স¤প্রীতির শিক্ষা গ্রহণ করা। বাংলাদেশ মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ হলেও এখানে সংখ্যালঘু স¤প্রদায়ের লোকেরা বরাবরের মতো নিরাপদ ও স¤প্রীতির মধ্যে বসবাস করে যাচ্ছে। মানবতার মুক্তির দূত মহানবী (সাঃ) ও তাঁর পরিবারকে নিয়ে কটূক্তিকারি নূপুর শর্মা ও নবীন জিন্দালকে অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক।
তারা আরও বলেন, হজরত মুহাম্মদ (সা.) ও তার প্রিয়তমা স্ত্রী মা আয়েশা (রাঃ) সম্পর্কে বাজে মন্তব্য করে বিজেপির নেতারা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত দিয়েছে। বাংলাদেশ সরকারের কাছে দাবি জানাচ্ছি, অবিলম্বে সরকারিভাবে এর প্রতিবাদ করুন এবং চলমান জাতীয় সংসদে ভারতের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাস করুন।