ধামরাইয়ে পানি দিয়ে মৎস্য খামারের মাছ ভাসিয়ে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন।

0
16

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই ঢাকা প্রতিনিধি” ঢাকার ধামরাইয়ে অবৈধ সেচ পাম্পের (ডিপ টিউবওয়েল) এর পানি দিয়ে মৎস্য খামারের মাছ ভাসিয়ে দেয়ার অভিযোগ এনে ফ্রেন্ডশিপ মৎস্য খামার প্রকল্পের সদস্যরা সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার (৭ জুন) সকাল ১১ ঘটিকার সময় ধামরাই উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীরা। সংবাদ সম্মেলন ফ্রেন্ডশিপ মৎস্য খামার প্রকল্পের সদস্য সচিব আব্দুর রহিম বলেন, আমরা কিছু বন্ধু মিলে কুশুরা ইউনিয়নের পাড়াগ্রাম এলাকায় মৎস্য খামার করে আসছি। আমাদের মৎস্য খামার নষ্ট করার জন্য জাকির হোসেন, মজিবর, মাসুদ রানার নেতৃত্বে সেচ পাম্পের (ডিপ টিউবওয়েল) পানি দিয়ে আমাদের খামার তলিয়ে দেয়। ফলে আমাদের খামারের মাছ পানির স্রোতে অন্যত্র ছড়িয়ে যায়। এতেআমাদের প্রায় ৫-৬ লাখ টাকার ক্ষতি হয়েছে। আমরা এ অবৈধ সেচ পাম্প সম্পর্কে কুশুরা পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মো. বেলাল হোসেনকে জানালেও তিনি কোনো পদক্ষেপ নেননি। পরে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করি। অভিযোগ করার পর থেকে বিবাদীগণ হত্যাসহ মারধরের হুমকি দিয়ে আসছে। এখন আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় আছি। আসামিরা যে কোনো সময় আমার ও আমার পরিবারের বড় ধরনের ক্ষতি করতে পারে।
এ’সময় সংবাদ সম্মেলনের মাধ্যমে ধামরাই উপজেলা প্রশাসনের নিকট এ’বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান ফ্রেন্ডশিপ মৎস্যখামার প্রকল্পের সদস্য সচিব আব্দুল রহিম। এসময় সংবাদ সম্মেলনে ফ্রেন্ডশিপ মৎস্য খামার প্রকল্পের সহ-সভাপতি বিপ্লব, সদস্য সৈকত, মিজানুর রহমান সহ আরও অনেকে উপস্থিত ছিলেন