ধামরাইয়ে অভিযান পরিচালনা করে আরও ৭টি ক্লিনিক সাময়িক বন্ধ ঘোষনা।

0
48

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই (ঢাকা) প্রতিনিধি” ঢাকার ধামরাইয়ের ১৪টি ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টার পরিদর্শন করে আরও ৭টি প্রতিষ্ঠানকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা।
সোমবার (৬জুন) সারাদিন ব্যাপী ইসলামপুর,ধামরাই বাজার,জয়পুরা বাজার,কালামপুর বাজার,নবগ্রাম বাজার,কাওয়ালীপাড়া বাজার অবস্থিত ক্লিনিক ও ডায়গনোস্টিক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এসময়
ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা।প্রতিষ্ঠানের লাইসেন্স না থাকার কারণে। ইসলামপুর রোড সন্ধানী এক্স-রে এন্ড প্যাথলজি, জনকল্যাণ জেনারেল হাসপাতাল,একতা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার,সিমান্ত ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতাল, আলাদীনস’ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, বিডিএন ধামরাই ডায়াবেটিস সেন্টার, ইয়াসিন ডেন্টাল কেয়ারকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেন।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা জানান, এসকল প্রতিষ্ঠানের লাইসেন্স না থাকার কারণে প্রতিষ্ঠানগুলো পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ করে দেওয়া হয়েছে।