সাভারের বৈলাপুরে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪ আহত প্রায় ৪০।

0
19

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকার সাভারে যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে পরমাণু শক্তি কমিশনের ৩ কর্মকর্তাসহ ৪ নিহত হয়েছেন, এতে আরও প্রায় ৪০ জন আহত হয়েছেন। রোববার (৫ জুন) সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে কয়েকজনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ১২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে আমরা জনতে পেরেছি । সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বাসিন্দা কাউসার আহম্মেদ রাব্বি। তিনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের (গনকবাড়ি, সাভার) ইঞ্জিনিয়ার। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান আরিফ, বৈজ্ঞানিক কর্মকর্তা পূঁজা সরকার, ও পরমানু শক্তি কমিশন স্টাফ বাসের চালক রাজিব হোসেন। বাসটি রায়েরবাগ রুটের গাড়ি ছিল।

সাভার হাইওয়ে থানার ওসি আতিকুর রহমান জানান, সকাল সোয়া ৯টার দিকে মহাসড়কের বৈলাপুর এলাকায় ঢাকাগামী লেনে সেইফ লাইন পরিবহনের একটি বাস ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী একটি গরুবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটি বিপরীত লেনে চলে যায়। এসময় ঢাকা থেকে সাভারগামী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের এক স্টাফ বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চারজন নিহত ও ৪০ জনের মতো আহত হয়। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত বাসগুলোর ভেতর থেকে আহতদের উদ্ধার করেন। আহতদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে ভর্তি করা হয়েছে।