শেরপুরে সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত।

0
7

আমিরুল ইসলাম,
শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুর-ঝিনাইগাতী মহাসড়কের বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর মস‌জিদ সংলগ্ন এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় মাসুদুর রহমান মাসুদ (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। (৪ জুন) শনিবার এ মর্মা‌ন্তিক দুর্ঘটনা ঘ‌টে।

প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা গেছে, সকাল আনুমানিক ১০ ঘটিকার দিকে একটি দ্রুতগামী পিকআপ মোটরসাইকেলের সাথে সংঘর্ষে মাসুদুর রহমান মাসুদ নামের এক কলেজ ছাত্র ঘটনাস্থলেই মারা যায়। নিহত মাসুদুর রহমান মাসুদ শেরপুর সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের তেঘুরিয়া গ্রামের মতিউর রহমানের ছেলে এবং তাতালপুর মডেল টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ২য় বর্ষের ছাত্র।
পুলিশ জানায়, মাসুদুর রহমান মাসুদ কলেজে মডেল টেস্ট পরিক্ষা দিতে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়ে মির্জাপুর নামক স্থানে পৌঁছা মাত্র একটি আমবাহী পিক-আপের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের একটি টিম এসে পিক-আপের নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল ম‌র্গে প্রেরণ ক‌রে‌ এবং পিকআপটি আটক করে।

শেরপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, নিহতের লাশ উদ্ধার, ঘাতক পিকআপটি আটক সহ আইনগত ব্যবস্থা গ্রহন সহ পলাতক পিকআপ ড্রাইভারকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।