রৌমারীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বাষির্কী পালিত।

0
47

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) প্রতিষ্ঠাতা শহীদ রাট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) ৪১ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে উপজেলা বিএনপির আয়োজনে রৌমারী কলেজপাড়ায় অস্থায়ী দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল করে দলটি।
আলোচনা সভায় উপজেলা বিএনপির সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেল বিএপির সহ-সভাপতি আবুল হাসেম, রৌমারী সদর ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেন, দাঁতভাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি শফিউর রহমান, শৌলমারী ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, বন্দবেড় ইউনিয়ন বিএনপির সভাপতি কাজিম উদ্দিন, যাদুরচর ইউনিয়ন বিএনপির সভপতি মতিউর রহমান মতি, চরশৌলমারী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস ছাত্তার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কলিম চান, উপজেলা যুবদলের আহবায়ক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফারুক আহমেদ বাবু প্রমুখ।
আলোচনা শেষে শহীদ রাট্রপতি জিয়াউর রহমানের (বীর উত্তম) আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া ও দরিদ্রদের মাঝে তবারক বিতরণ করা হয়।