আমতলীতে অগ্নিকান্ড,দুটি দোকান পুড়ে ছাই।

0
14

মোঃ অপু মিয়া

বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার আমতলী উপজেলার কুকুয়া হাট এলাকায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ঘরসহ দুটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে প্রায় ১০ থেকে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবী করেছেন।

সোমবার রাত অনুমান ৩টা দিকে কুকুয়াহাট বাজারে লিটন আকনের কুতুবপুর ডেকোরেটর এন্ড মাইক সার্ভিস থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়ে মূহুর্তের মধ্যে তা পাশ্ববর্তী মজিদ খানের মুরগী বিক্রেতার দোকানে ছড়িয়ে পড়ে। এতে মালামালসহ দোকান দুটি পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে আমতলী ফায়ার সার্ভিস ষ্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর স্থাণীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।

ক্ষতিগ্রস্থ কুতুবপুর ডেকোরেটর এন্ড মাইক সার্ভিসের মালিক লিটন আকন বলেন, অগ্নিকান্ডে আমি সর্বস্বান্ত হয়ে গেছি। অগ্নিকান্ডে আমার দোকানের চেয়ার, টেবিল, মাইক, ব্যাটারী, জেনারেটরসহ অন্যান্য জিনিষপত্রসহ প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

আমতলী ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা মুঠোফোনে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে দুটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। উপজেলা নির্বাহী অফিসার একেএম আবদুল্লাহ বিন রশিদ ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।