বগুড়ায় দাড়িয়ে থাকা ট্রাকে চলন্ত  ট্রাকের ধাক্কায় নিহত হেলপার,আটক- ১।

0
7
এজেড হীরা
শেরপুর (বগুড়া)প্রতিনিধি:
ঢাকা বগুড়া মহাসড়কের বগুড়ার শেরপুরের  মহিপুর এলাকায় বুধবার সকালে দাড়িয়ে থাকা একটি  রডবোঝাই   ট্রাককে অপর আরেকটি মালবাহী   ট্রাক  পেছন থেকে ধাক্কা দিলে চাপা পড়ে
 ঘটনাস্হলেই আলমগীর হোসেন (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়।  নিহত আলমগীর থামানো ট্রাকের হেলপার ও দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার চন্ডিপুর নয়াপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে বলে জানা  যায়।। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রডবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৭৯৫৯) দিনাজপুরে যাচ্ছিল। পথিমধ্যে মহিপুর নামক স্থানে পৌঁছালে পেছনের একটি চাকা ফেটে বিকল হয়ে পড়ে । পরে  মহাসড়কের পাশে ট্রাকটি দাঁড়িয়ে রেখে মেরামত কাজ করছিলেন হেলপার আলমগীর হোসেন। একপর্যায়ে একইদিক থেকে আসা আরেকটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্টো ট-১৮-৭৭৫২) দাঁড়িয়ে থাকা ওই ট্রাকের পেছনে সাজরে ধাক্কা দেয়। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই হেলপার আলমগীরের মর্মান্তিক মৃত্যু ঘটে।
বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পর  ইনচার্জ বানিউল আনাম সংবাদ মাধ্যম কে   জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি জব্দ করা হয়েছে। সেইসঙ্গে ধাক্কা দেওয়া ট্রাকের চালক সুমন মিয়াকে আটক করা হয়েছে। সে ঠাকুরগাঁও জেলা সদরের মিলন নগর গ্রামের শমসের আলীর ছেলে। এছাড়া উক্ত ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই হাইওয়ে পুলিশের এই  কর্মকর্তা।