বানারীপাড়ায় উপজেলা চেয়ারম্যানের পত্নী পুনরায় উত্তরকুল স্কুলের সভাপতি।

0
20

রাহাদ সুমন,

বানারীপাড়া(বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়ায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের সহধর্মীনি বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মিসেস মাহফুজা আক্তার জেসমিন উপজেলার ঐতিহ্যবাহি উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। ১৭ মে মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে গোপন ব্যালটের মাধ্যমে ৪ ভোট পেয়ে তিনি সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধি সভাপতি প্রার্থী আক্তার হোসেন ২ ভোট পান। নির্বাচনে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তফা আলম প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালণ করেন। গোপন ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত এ নির্বাচনে তিন অভিভাবক ও তিনজন শিক্ষক প্রতিনিধি সদস্য ভোট দেন। তারা হলেন, অভিভাবক সদস্য মো. ফারুক হোসেন, মো. মহসিন ফকির ও মো. রফিকুল ইসলাম সরদার,শিক্ষক প্রতিনিধি সদস্য বিশ্বজিৎ কুমার বিশ্বাস ও মাওলানা মো. নেছার উদ্দিন ও সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি সদস্য  মোসাম্মৎ খাদিজা আক্তার ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কমিটির সদস্য,বানারীপাড়া প্রেসক্লাব ও জাতীয় শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রাহাদ সুমন,উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের এডহক কমিটির বিদায়ী সভাপতি ও উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন বিপ্লব,বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন মাঝি,প্রেসক্লাবের সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ ও স্বপন মাঝি,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী প্রমুখ।
প্রসঙ্গত, মিসেস মাহফুজা আক্তার জেসমিন উপজেলার সৈয়দকাঠি এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটিরও সভাপতি। উল্লেখ্য, এর আগেও তিনি উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ছিলেন। এদিকে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের পত্নী মিসেস মাহফুজা আক্তার (জেসমিন ফারুক) ঐতিহ্যবাহি উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ ও প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা ও অনিঃশেষ অভিনন্দন জানিয়েছেন।