নালিতাবাড়ীতে ভোজ্যতেল মজুদ করায় ২ ব্যবসায়ীকে জরিমানা।

0
7

আমিরুল ইসলাম,

শেরপুর প্রতিনিধি :
অসৎ উদ্দেশ্যে গোপনে প্রায় ৫ টন ভোজ্যতেল মজুদ করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সহোদর দুই ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে।
বুধবার (১১ মে) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার রাজনগর টেংরাখালী এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন।
সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর ইউনিয়ন পরিষদের কাছেই রাজনগর গ্রামে জনৈক ব্যবসায়ী এনামুলের বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন। অভিযানকালে এনামুলের নামে আমদানীকৃত কার্টন ভর্তি প্রায় ৫ টন পরিমাণ বোতলজাত ভোজ্যতেল মজুদ অবস্থায় পাওয়া যায়। যে ব্যবসা মূলত এনামুলের সহোদর দুই ভাই আনোয়ার হোসেন ও নজরুল ইসলাম সেলিম পরিচালনা করেন। পরে ভোজ্যতেল মজুদ করার অভিযোগে আনোয়ার হোসেন ও নজরুল ইসলামকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মজুদকৃত ওই তেল পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে খোলা বাজারে বিক্রির নির্দেশ প্রদান করা হয়।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন সাংবাদিকদের জানান, ২৪ ঘণ্টার মধ্যে ওই তেল খোলা বাজারে বিক্রি না করলে আমরা জব্দ করে নেব।