নাটোরে ট্রাকের সামনে দাঁড়ালে রাস্তার সঙ্গে পিষে দেয়া হবে।

0
5
মুসা আকন্দ
নাটোর প্রতিনিধিঃ 
নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নের কেশবপুর গ্রামে ঝুকিপূর্ণ রাস্তায় মাটি বাহি ট্রাক চলাচল করায় এলাকাবাসী রাস্তা বন্ধ করে রাখে। আজ শুক্রবার সকাল ৮ টায় এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, নলডাঙা উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নে পুকুর খনন করছে প্রভাবশালী রসিদ। পুকুরের মাটি বিভিন্ন স্থানে বিক্রি করা হচ্ছে। স্থানীয় মুদি দোকানি রবিউল ইসলাম বলেন, কেশবপুর গ্রামে দিন ও রাতে মাটি বাহি ট্রাক যাওয়া আসা করে এতে করে আমার দোকানের সকল মালামালে ধুলোর আস্তরণে ঢেকে যায়, ক্রেতা পন্য ক্রয় করতে চায় না, এতে করে লোকসানের মুখোমুখি হতে হচ্ছে।
এলাকাবাসী আরো জানায়, এই গ্রামের চেয়ারম্যান, মেম্বার এই বিষয় নিয়ে কোনো কথা বলে না। তাই আমরা আজ রাস্তা অবরোধ করেছি, কিন্তু মাটি ব্যবসায়ী প্রভাবশালী হওয়ায় সে আমাদের প্রাননাশের হুমকি দেয়, আমরা প্রানের ভয়ে রাস্তা ফাঁকা করে দেই, পুকুর খননের সঙ্গে সম্পৃক্ত সালাম’কে প্রতিবেদক প্রশ্ন করলে তিনি চড়াও হয় এবং দেখে নেয়ার হুমকি দেয়। ঘটনাস্থলে রসিদ কে পুকুর খনন বিষয়ে প্রশ্ন করা হলে সে দলীয় ক্ষমতার কথা বলে। এলাকাবাসীর দাবি বিষয়টি সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হোক।