প্রান্তিকে’র সামনে থেকে ৩১০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২।

0
34

মোঃসোহান আহমেদ সানাউল।

বিশেষ প্রতিনিধিঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট এলাকা থেকে ৩১০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে র‍্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- দিনাজপুর জেলার জাকিরুল ইসলাম রনি এবং জয়পুরহাট জেলার মো.সুমন।

র‍্যাব জানায়, গোপন সংবাদে ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাসসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে ৩১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল সংগ্রহ করে বিশেষ ও অভিনব কৌশলে মাইক্রোবাসের মাধ্যমে বহন করে রাজধানী সহ দেশের বিভিন্ন প্রান্তে মাদক বিক্রি করে আসছিলো বলে স্বীকার করেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের পর জব্দ করা আলামতসহ দু’জনকে থানায় হস্তান্তর করা হয়েছে।