দেশ ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে- বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর। 

0
4

খোরশেদ আলম

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বিশ্ব সভায় বাংলাদেশ এখন মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।”
 (২১ এ‌প্রিল)বৃহস্প‌তিবার দুপুরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপ‌জেলা প্রশাস‌নের স‌র্বোচ্চ নী‌তি‌নির্ধারনী ফোরাম উপজেলা আইনশৃঙ্খলা ক‌মি‌টির মা‌সিক সভা ও উপ‌জেলা সমন্বয় ক‌মি‌টির মা‌সিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ব‌লেন, “বর্তমান সরকার উন্নয়নবান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। এ লক্ষ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করে যাচ্ছে।”
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহানের সভাপ‌তি‌ত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ‌রিয়ার পান্না সোহেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভু‌মি) আতিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদ আলী, গোলাকান্দাইল ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান কামরুল হাসান তু‌হিন সহ অনেকে।
এর আগে, রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা কৃ‌ষি কর্মকর্তার কার্যাল‌য়ে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রা‌ন্তিক কৃষক‌দের মা‌ঝে বিনামূ‌ল্যে সার ও বীজ বিতরণ ক‌রেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক।