উদ্বোধনের আগেই বেতাগী পৌর অডিটরিয়ামে ফাটল।

0
7

মোঃ অপু মিয়া

বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনা বেতাগীর পৌরসভার নবনির্মিত অডিটরিয়াম ভবন হস্তান্তরের আগেই দেয়ালের তিন অংশে ফাটল দেখা দিয়েছে।

বুধবার দুপুরে পৌর এলাকার উপজেলা ভবনের পেছনে সদ্যনির্মিত পৌর অডিটরিয়াম ভবনের সম্মুখীন দুপাশের দেয়ালের তিন স্থানে ফাটলের চিত্র দেখা গেছে।

জানা যায়, স্থানীয় সরকার অধিদপ্তরের ছয় কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে বেতাগী পৌরসভার তত্ত্বাবধায়নে, ঠিকাদারী প্রতিষ্ঠান খান এন্টারপ্রাইজ ভবনটির নির্মাণকাজ সম্পন্ন করেছেন। ভবনটির কাজ প্রায় শেষের দিকে। কাজ শেষ না হতেই অডিটোরিয়ামের সামনের দু’পাশের দেয়ালের উপরের অংশে ফাটল ধরেছে।

এছাড়া উত্তর পূর্ব কর্নারের জানালার নিচের অংশে ফাটল দেখা গিয়েছে। ভবনটি উদ্বোধন ও ব্যবহার করার আগেই দেয়ালে ফাটল ধরায় স্থানীয়দের মাঝে আতঙ্ক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযুক্ত ঠিকাদারী প্রতিষ্ঠান ‘খান এন্টারপ্রাইজ’ ও বেতাগী হোসনাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান খলিলুর রহমান জানান, আমি এ বিষয়ে কিছুই জানি না। আপনার মাধ্যমেই জানলাম।

বেতাগী পৌর মেয়র এবিএম গোলাম কবির জানান, ভবনে ফাটল ধরেছে এ রকম কোনো তথ্য আমার জানা নেই। যদি দেয়ালের কোনো অংশে ফাটল দেখা যায়, তা হলে ঠিকাদার ঠিক করে দেবেন।

এ বিষয়ে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুহৃদ সালেহীন জানান, ফাটলের বিষয়ে আমি শুনেছি। তবে পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।