রূপগঞ্জে জাল দলিলে জমি লিখে নিল প্রতারক চক্র।

0
13
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাল দলিল করে প্রতারণা করে ৬০ শতাংশ জমি লিখে নেওয়ার অভিযোগ উঠেছে এক প্রতারক চক্রের বিরুদ্ধে। সোমবার বিকেলে ভুক্তভোগীরা রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে ভুক্তভোগীরা প্রতারক আলমগীর সিকাদারের বিরুদ্ধে অভিযোগ করেন।
মোহাম্মদ আলী, মাহবুব হোসেন, হাবিবুর রহমান, মোজাম্মেল হকসহ ৩৫ ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, গোলাকান্দাইল ইউনিয়নের গোলাকান্দাইল মৌজায় এসএস ৭৭৯ ও ৭৭০ দাগে ও আরএস ১৭৮২ ও ২০৩৩ দাগে ৬০ শতাংশ জমি উপজেলার গোলাকান্দাইল এলাকার রুস্তম আলীর ছেলে আলমগীর শিকদার ও তফিরোন মিয়া জাল দলিল করে লিখে নেয়। ভুক্তভোগীরা বিষয়টি জানতে পেরে আলমগীর শিকদারকে এ ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছে। এতে ভুক্তভোগীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে ভুক্তভোগী ৩৫ জন বাদী হয়ে নিজেদের জমি ফিরে পেতে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা উঠিয়ে নেওয়া জন্য আলমগীর শিকদার বর্তমানে ভুক্তভোগীদের হুমকি দিয়ে আসছে।
এ ব্যাপারে অভিযুক্ত আলমগীর শিকাদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার দলিলপত্র ঠিক আছে তারাই ভূয়া দলিল করেছে। আমি কাউকে হুমকি ধামকি দেইনি।