ধামরাইয়ে রফিকুল ইসলাম জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে।

0
36

 

মোঃ সিরাজুল ইসলাম ধামরাই (ঢাকা) প্রতিনিধি” ঢাকার ধামরাইয়ে বাথুলী(কে’বি’ সি) এগ্রো প্রোডাক্টস (প্রাঃ) লিমিটেড এর আওতাধিন, রফিকুল ইসলাম জামে মসজিদের শুভ উদ্ভোদন করেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ।

শুক্রবার(১৫ এপ্রিল) দুপুরে সুতিপাড়া ইউনিয়নের ঢাকা আরিচা মহা সড়কের পাশে বাথুলী (কে’বি’সি) এগ্রো প্রোডাক্টস (প্রাঃ) লিমিটেড এর আওতাধীন এ জামে মসজিদ টি নির্মাণ করা হয়। এবং শুক্রবারের জুমার নামাজ আদায়ের মাধ্যমে শুভ উদ্বোধন সূচনা লগ্নে। অনুষ্ঠানে মাহবুব গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে” প্রধান অতিথি হিসাবে মসজিদ টি শুভ উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি। তিনি বলেন- এখানে একটি মসজিদ হওয়াতে সত্যিই সাধারণ মুসুল্লিদের জন্য খুবই ভালো হয়েছে। এই মসজিদে কেবিসি’র কর্মকর্তা, কর্মচারী ও আশপাশের শতশত মুসল্লিদের ইবাদতের জায়গা। আল্লাহর ঘর, এখানে সবাই নামাজ আদায় করতে পারবেন। মসজিদে এসে মুসল্লিরা যাতে সুন্দর পরিবেশে নামাজ আদায় করতে পারেন এবং তাদের অন্তরে প্রশান্তি পায়, মহান আল্লাহর সান্নিধ্য লাভের সুযোগ হয়, নিজেদের ভুল-ত্রুটির মাগফিরাত কামনার সঙ্গে সঙ্গে, ন্যায়, সত্য ও কল্যাণের পথে চলা যায় সেদিকে আলোকপাত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ধামরাই থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান,সুতিপাড়া ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রাজা,পৌর কাউন্সিলর আমিনুর হাসান গার্নেল,ওপেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনিসুর রহমান সিনহা, মাহবুব গ্রুপের পরিচারক মোঃ ইফতেখারুল হক মহসিন, মাহবুব গ্রুপের পরিচালক মোঃ জাহিদ জুবায়ের, সাওয়ার ফিস এন্ড পোল্ট্রি ফিড লিঃ এর চেয়ারম্যান আনিনুর রহমান শামীম প্রমুখ।