শেরপুরে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নির্মাণ শ্রমিক নিহত।

0
8

এজেড হীরা,

শেরপুর (বগুড়া ) প্রতিনিধি:

বুধবার (৬ এপ্রিল) সকাল ১০ টার দিকে বগুড়ার  শেরপুর- নন্দীগ্রাম আঞ্চলিক সড়কের  দারুগ্রাম নামক এলাকায় বিপরীত মুখী দুটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ইয়াছিন আলী (৪২) নামে এক গৃহনির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহত ওই নির্মান শ্রমিক  নন্দীগ্রাম উপজেলার ওমরপুর গ্রামের মৃত ইউছুব উদ্দিনের পুত্র বলে জানা গেছে। এদুর্ঘটনায় অন্য আরো ৪ যাত্রী আহত হয়।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায় ইয়াছিন আলী কাজের উদ্দেশে  নন্দীগ্রাম থেকে সিএনজি চালিত অটোরিক্সা যোগে শেরপুর শহরে  যাওয়ার পথে  কুসুম্বি ইউনিয়নের উল্লেখিত স্স্থানে বিপরীতমুখী দুটি  সিএনজি চালিত অটোরিক্সার সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ইয়াছিন আলী মারা যান এবং অপর চার যাত্রী আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে ইয়াছিন আলীর মরদেহ বাড়িতে নিয়ে যান।

এ প্রসঙ্গে সংবাদ মাধ্যম কে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন দুর্ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে তার পরিবারের সদস্যরা  ইয়াছিন আলীর মরদেহ বাড়িতে নিয়ে গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।