বামনা সদর মাদ্রাসার সভাপতি মনোনীত হলেন চৌধূরী কামরুজ্জামান সগির।

0
4

মোঃ অপু মিয়া

বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার বামনা উপজেলা সদরের ঐতিহ্যবাহী ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান বামনা সদর আর রশিদ ফাজিল মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি মনোনীত হয়েছেন বামনা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট চৌধূরী কামরুজ্জামান সগির।
গত ৩০ মার্চ ইসলামী আররি বিশ্ববিদ্যালয় এর উপচার্যের অনুমোদনক্রমে প্রতিষ্ঠানটির রেজিস্ট্রার মো. রেজাউল হক এর স্বাক্ষর করা একটি পত্রে তাকে সভাপতি পদে মনোনীত করে একটি পত্র অধ্যক্ষ বরাবরে পাঠানো হয়েছে।
একই চিঠিতে বিদ্যোৎসাহী প্রতিনিধি হিসাবে জেলা পরিষদ সদস্য মো. জাহাঙ্গীর হোসেন মোল্লাকেও মনোনীত করা হয়েছে।
বামনা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট চৌধূরী কামরুজ্জামান সগির সভাপতি মনোনীত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই অভিনন্দন জানিয়ে পোষ্ট করেছেন।
এব্যাপারে বামনা উপজেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক রতন মালাকর বলেন, বামনা উপজেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান বামনা সদর আর রশিদ ফাজিল মাদ্রাসা। চৌধূরী কামরুজ্জামান সগিরকে প্রতিষ্ঠানটির সভাপতি মনোনীত করায় এর ঐতিহ্যের ধারা আরো বৃদ্ধি পাবে।
বামনা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোশাররফ হোসেন বলেন, চৌধূরী কামরুজ্জামান সগির একজন সৎ ও যোগ্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাকে বামনা সদর মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি মনোনীত করায় ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও রেজিষ্ট্রারকে ধন্যবাদ জানাই। তার হাত ধরে প্রতিষ্ঠানটি ইসলামী শিক্ষায় নতুর দিগন্তে প্রবেশ করবে আশা রাখি।