বরিশালে এশিয়ান ফোক অডিশনের ইয়েস কার্ড পেল ২২ জন।

0
11

মোঃসাহাদাত হোসেন 

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশালে দেশে প্রথমবারের মত ফোক গানের মেগা রিয়েলিটি শো এশিয়ান ফোক বরিশাল বিভাগের প্রাথমিক নির্বাচনী পর্ব অনুষ্ঠিত হয়েছে ।
বরিশাল নগরীর শিল্প কলা একাডেমী মিলনায়তনে সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত চলে বরিশাল বিভাগের অডিশন । বরিশাল ,পটুয়াখালী ,ঝালকাঠি ,পিরোজপুর,বরগুনা এবং ভোলা জেলার ফোক শিল্পীদের নিয়ে আয়োজন করা হয় এই অডিশন ।
এশিয়ান টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান ফিরোজ মোস্তফার তত্বাবধানে আবৃত্তি শিল্পী রাখী শান্তনীর উপস্থাপনায় ফোক গানের মেগা রিয়েলিটি শো এশিয়ান ফোক বরিশাল বিভাগের অডিশনে বিচারকের দায়িত্ব পালন করছেন বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত শিল্পী জহিরুল ইসলাম সোহেল, ললিত দাস ,অরচনা বিশ্বাস ,নাসের জামাল ও সুধীর তালুকদার ।
সকাল থেকে বিভিন্ন জেলা থেকে আগত শিল্পীদের রেজিষ্ট্রেশন শেষে সিরিয়াল অনুষায়ী অডিশন নেয়া হয় শতাধিক অংশগ্রহনকারীদের মধ্যে থেকে ৫ জন বিচরক প্যানেল ২২ জনকে ইয়েস কার্ড প্রধান করেন ।
ইয়েস কার্ড প্রাপ্তরা পরবর্তী প্রতিযোগীতার জন্য ঢাকায় ২য় ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহনের সুযোগ পাবে । বিচারক প্যানেল ইয়েস কার্ড প্রাপ্তদের চুড়ান্ত প্রতিযোগীতায় যেন বরিশাল বিভাগের পক্ষথেকে বিজয় ছিনিয়ে আনতে পারে তার জন্য অধিকতর অনুশীলন করে নিজেকে প্রস্তুত করার পরামর্শ প্রধান করেন ।