নকলায় মোটর সাইকেল কেড়ে নিলো ২ তরুণের প্রাণ!

0
13

আমিরুল ইসলাম 

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নকলা উপজেলায় বেপরোয়া গতি নিয়ে মোটরসাইকেল চালাতে গিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রাব্বী আলম (২৫) ও ওয়াশিম (২৪) নামে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন।

রাব্বী আলম উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের মোছারচর এলাকার পল্লী চিকিৎসক আব্দুর রাজ্জাকের ছেলে ও নকলা সরকারি হাজী জালমামুদ কলেজে ডিগ্রী তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং ওয়াশিম একই এলাকার রাজমিস্ত্রী ফারুক মিয়ার ছেলে ও একই কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

মঙ্গলবার (২৯ মার্চ) রাত পৌনে বারোটার দিকে মুজিব শতবর্ষ মঞ্চে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে বাড়ি ফিরার পথে কায়দা এলাকার নকলা-চন্দ্রকোনা সড়কের পাগলি মার্কেট নামক স্থানে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে সঝোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান রাব্বী আলম এবং ওয়াশিম গুরুতর আহত হয়।

স্থানীয়রা রাব্বী আলম ও ওয়াশিমকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রাব্বী আলমকে মৃত ঘোষণা করেন এবং ওয়াশিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে ওয়াশিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন  অবস্থায় সেও মারা যায়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা ও বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।