রৌমারীতে উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ।

0
57

এলাহী শাহরিয়ার নাজিম

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

উৎসবমুখর পরিবেশে কুড়িগ্রামের রৌমারী উপজেলার তিন ইউনিয়নের প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্দ উপলক্ষে উৎসবমুখর পরিবেশে প্রার্থীদের সহস্রধিক কর্মী-সমর্থকদের ঢলে উপজেলা চত্বরসহ শহরের প্রায় ১কিলোমিটার জুরে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। প্রতীক বরাদ্দ হওয়ারপর মটরসাইকেল, অটো ভ্যান, ট্রাক্টর, নসিমন ও মিনিট্রাকে করে গান তুলে নিজ এলাকায় প্রচারনায় ফিরে যাচ্ছেন প্রার্থীরা।
সোমবার (২০ ডিসেম্বর) সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ্, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান ও রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ্ এর উপস্থিতিতে উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দের কার্যক্রম শুরু করেন।
রৌমারী উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান জানান, উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে উপজেলার ৪নং রৌমারী সদর, ২নং শৌলমারী ও ৫নং যাদুরচর (তিন ইউনিয়ন) পরিষদের ২০৮জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হচ্ছে। তবে একি প্রতীকে যদি একাধিক প্রার্থী আবেদন করেন সেক্ষেত্রে লটারির মাধ্যমে প্রতীক নির্ধারণ করা হয়েছে।
তিনি আরও জানান, রৌমারী সদর ইউপিতে চেয়ারম্যান পদে ৫জন, সাধারণ ইউপি সদস্য পদে ৬০জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২১ জন। শৌলমারী ইউপিতে চেয়ারম্যান পদে ৮জন, সাধারণ ইউপি সদস্য পদে ৪৪জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭জন। যাদুরচর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, সাধারণ ইউপি সদস্য পদে ৩২জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করবেন।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান প্রার্থী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, ৫ জানুয়ারি ২০২২ তারিখ থেকে ভোট গ্রহনের আগের দিন পর্যন্ত প্রচারণার শুরু হবে দুপুর ২টায় এবং শেষ হবে রাত ৮টায়। কেউ যদি নিয়ম অমান্য করে তাহলে অবশ্যই তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here