রূপগঞ্জ গোল্ড কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।

0
8

খোরশেদ আলম

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল শ্লোগান কে প্রতিপাদ্য করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে একঝাঁক তরুণের প্রচেষ্টায় মাদক থেকে যুব সমাজ কে দূরে রাখতে রূপগঞ্জ গোল্ড কাপ মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২১ ইং ফাইলাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রাতে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় অংশগ্রহণ করেন নগরপাড়া বিডিবিএল স্পোটিং ক্লাব ও দক্ষিণ নবগ্ৰাম স্পোটিং ক্লাব।
রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক এর সভাপতিত্বে ও তুষার মাহমুদ এর উপস্থাপনায় খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রূপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সালাউদ্দিন ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রূপগঞ্জ ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ রমজান আলী মন্ডল, নগরপাড়া বিডিবিএল স্পোটিং ক্লাবের পরিচালক আমিনুল ইসলাম মনির, দক্ষিণ নবগ্ৰাম স্পোটিং ক্লাবের পরিচালক শিমুল হাসান পিয়াল , সাংবাদিক খোরশেদ আলম, সাংবাদিক মাহমুদুল হাসান নয়ন প্রমুখ।
উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন-রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও রূপগঞ্জ সাব-রেজিষ্ট্রী অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির আহবায়ক মুশফিকুর রহমান রিপন।
খেলা পরিচালনা ছিলেন-আবুবক্কর মিন্টু, সোহেল মিয়া, রাসেল আহমেদ, তুষার মাহমুদ, সুজন মিয়া, রুবেল আহমেদ, বিল্লাল, মিন্টু, সেন্টু, রফিক ,রতন, নাদিম, হৃদয়, সজীব,অপু,সৌরভ সহ আরো অনেকে।
এ সময় বক্তারা বলেন- ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল শ্লোগান কে প্রতিপাদ্য করে রূপগঞ্জের একঝাঁক তরুণের প্রচেষ্টায় মাদক থেকে যুব সমাজ কে দূরে রাখতে রূপগঞ্জ যুব সমাজের আয়োজনে খেলার আয়েজন করেছে তা প্রশংসার দাবি রাখে। রূপগঞ্জ গোল্ড কাপ মিনিবার ফুটবল টুর্নামেন্টর আয়োজক কমিটিকে সাধুবাদ।আশা করি তাদের এ দৃঢ় প্রচেষ্টা সমাজ থেকে মাদক নামক ব্যাধি দূর হবে।
ফাইনাল খেলায় নগরপাড়া বিডিবিএল স্পোটিং ক্লাব দক্ষিণ নবগ্ৰাম স্পোটিং ক্লাবকে ট্রাইভেকারে ২:১ গোলে পরাজিত করে জয় তুলে নেয়।
 বিঃদ্রঃ-১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলো নিভিয়ে সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
 টুর্নামেন্টে অংশ গ্ৰহন করে ২০টি দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here