নড়াইলে বিজয় দিবসের অনুষ্ঠান থেকে ৩ নেতা-কর্মীকে আটক।

0
7
উজ্জ্বল রায়,
নড়াইল থেকে:
নড়াইলে বিজয় দিবসে চাঙ্গা জেলা বি এনপি। সকালে জেলা বি এনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলামের বাড়িতে জড়ো হয় নেতা কর্মীরা। এরপর একটি বড় মিছিলে বি এনপি, যুবদল, কৃষকদল এর নেতৃবৃন্দ এক হয়ে একটি যৌথ মিছিল কেন্দ্রীয় স্বাধীনতা স্তম্ভে পুস্পমাল্য অর্পন করে। এরপর জেলা বি এনপি সাধারন সম্পাদকের বাড়িতে বিজয় দিবসের আলোচনা সভা করা হয়। এখানে বক্তব্য দেন জেলা বি এনপি সাধারন সম্পাদক মনিরুল ইসলাম,সদর থানা বি এনপি আহবায়ক মোস্তাফিজুর রহমান আলেক,সদস্য সচীব মুজাহিদুর রহমান পলাশ,স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খন্দকার ফসিয়ার রহমান,ছাত্রদলের সাধারন সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সানি প্রমুখ।
এদিকে, একই রকম কর্মসূচী পালিত হয় লোহাগড়া উপজেলায়। এখানে লোহাগড়া উপজেলা বি এনপি আহবায়ক নজরুল জোমাদ্দার এর নেতৃত্বে বিজয় দিবসের র‌্যালী করে নেতাকর্মীরা। র‌্যালী শেষে লোহাগড়া চৌরাস্তায় নেতাকর্মীরা জড়ো হলে সেখান থেকে ৩ নেতা-কর্মীকে আটক করে থানা পুলিশ। আটতকৃতরা হলেন,জেলা বি এনপি সদস্য আবু হায়াত সাবু,শালনগর ইউপি বি এনপি সাধারন সম্পাদক উজ্জ্বল কাজী,লাহুড়িয়া ইউনিয়ন বি এনপি নেতা রফিকুল ইসলাম।
জেলা বি এনপি সাধারন সম্পাদক মনিরুল ইসলাম বলেন,মহান বিজয় দিবসের সূবর্ন জয়ন্তীর র‌্যালী করা কোন অপরাধ নয়,এখান থেকে আমাদের ৩ নেতাকে আটক করা হয়েছে। এটা যেমন দূঃখের তেমনি বিজয় দিবসের অবমাননা। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন আটকের ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন , তারা মিছিল করছিলো আর নাশকতা ঘটাতে পারে এই কারনেই আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here