রৌমারীতে অত্যাধুনিক পরিবেশে’ক্যাফে রুপ কথা’এর শুভ উদ্বোধন।

0
71
এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারী উপজেলার প্রাণকেন্দ্র শাপলা চত্বর হতে প্রায় ২ কিঃ মিঃ পূর্ব দিকে তুরা রোডের মধ্যস্থ স্থানে মনোমুগ্ধকর ও অত্যাধুনিক পরিবেশে উন্নতমানের খাবারের সুব্যবস্থা নিয়ে ‘ক্যাফে রুপ কথা’ এর উদ্বোধন করা হয়।
বুধবার বিকাল ৪টার দিকে প্রধান অতিথি রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ এর উপস্থিতিতে ফিতা কাটার মধ্যদিয়ে ‘ক্যাফে রুপ কথা’ এর শুভ উদ্বোধন করা হয়।
বিশেষ অতিথি রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাইদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, যুগ্ম সাধারণ সম্পাদক রকিকুল আলম শাহিন ও উপ-প্রচার সম্পাদক আহসান বাবু মন্ডল।
এসময় বক্তারা ‘ক্যাফে রুপ কথা’ এর সত্ত্বাধিকারী ফয়েজ আলমকে ধন্যবাদ জানিয়ে বলেন, রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলাবাসির উন্নত রুচির কথা ভেবে এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।  পাশাপাশি উন্নত খাবার ও পরিবেশ মনোমুগ্ধকর হয়েছে। আমরা আশা রাখি ক্রমাগত এর মান উন্নয়নে পরিণত হবে এবং ‘ক্যাফে রুপ কথা’ এর সর্বাঙ্গীণ মঙ্গল ও দীর্ঘস্থায়ী কামনা করি।
এছাড়াও এ উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার সুধীজন, রাজনৈতিক ব্যক্তিত্ব, সরকারি-বেসরকারি কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে রৌমারী ‘ক্যাফে রূপকথা’এর সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে মোনাজাত করা হয় এবং সর্বশেষে ক্যাফে’র সত্ত্বাধিকারী ফয়েজ আলম অতিথিদের স্বাগত জানিয়ে ‘ক্যাফে রুপ কথা’ এর সার্বিক বিষয় গুলো তুলে ধরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here