হিজলায় ওয়াজ শুনতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত।

0
5

মোঃফোরকান হোসেন 
নিজস্ব প্রতিনিধি:

হিজলায় ওয়াজ শুনতে যাওয়ার পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় আলী আহম্মেদ খান (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ৭টার দিকে হিজলার বাংলাবাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আলী আহম্মেদ খান উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের চরনরসিংহপুর গ্রামের আবদুল মজিদ খানের ছেলে। তিনি বুধবার রাতে হিজলা-মুলাদী সেতুর পূর্ব পাড়ে ওয়াজ মাহফিল শোনার জন্য যাচ্ছিলেন।
বেপরোয়া অটোরিকশা চালানোর জন্য এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন হিজলা থানা পুলিশ। ঘটনার পরপরই পুলিশ অটোরিকশা দুটিকে জব্দ করেছেন। বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে খুন্না বাজার এলাকার বাসিন্দা অটোরিকশা চালক আবুল হোসেনকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার আলী আহম্মেদ খানের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী অটোরিকশা চালক বিল্লাল হোসেন জানান, বুধবার সন্ধ্যার পরে আলী আহম্মেদ খান গুয়াবাড়িয়া থেকে অটোরিকশা মুলাদী ওয়াজে যাচ্ছিলেন। অটোরিকশাটি বাংলাবাজার এলাকায় লালচান মজুমদারের বাড়ির সামনে পৌছলে বিপরীত দিকে আসা দ্রæত গতির একটি অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। এতে যাত্রী আলী আহম্মেদ খান মারাতœক আহত হন এবং অন্যন্যরা ছিটকে পড়ে রাস্তায় পড়ে যান। পরে পথচারীরা আলী আহম্মেদ খানকে উদ্ধার করে রাতেই মুলাদী হাসপাতালে ভর্তি করেন। রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, পুলিশ হাসপাতালে তদন্ত করেছে। তবে ঘটনাটি হিজলা থানার আওতায় হওয়ায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
হিজলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুছ মিয়া জানান, এ ঘটনায় আলী আহম্মেদ খানের পিতা আব্দুল মজিদ খান মামলা করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অটোরিকশা দুটিকে জব্দ এবং একজন চালককে আটক করা হয়েছে। আরেকজন চালকের খোঁজ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here